বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে মুরাদনগরে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু। কালের খবর কুতুবপুর ইউপি প্যানেল চেয়ারম্যানের প্রয়াত বাবার দোয়া মাহফিল অনুষ্ঠিত। কালের খবর
মো:সেলিম নিজামীকে ডেমরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঘোষণা। কালের খবর

মো:সেলিম নিজামীকে ডেমরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ঘোষণা। কালের খবর

 

ডেমরা প্রতিনিধি, কালের খবর : 

সত্যের সন্ধানে নবীন প্রবীণ একঝাক কলম সৈনিকের নির্ভীক প্রয়াস শ্লোগান নিয়ে ডেমরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে শনিবার ৫ ই আগস্ট ২০২৩ ডেমরা স্টাফ কোয়াটার ইয়েস সমতট টাওয়ারের তৃতীয় তলায় ক্লাবের কার্যালয়ে এক সাধারণ সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে মোহাম্মদ সেলিম নিজামীকে এক বছরের জন্য ডেমরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও আগামী ২০২৪ সালের আগস্ট মাসে পূর্ণ কমিটির নির্বাচন ঘোষণা করা হবে বলে জানান।

উক্ত সাধারণ সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতিদের মধ্যে এমএস সিদ্দিক মিয়া, মোহাম্মদ শামসুল আলম, ও মো: হুমায়ন কবির, এছাড়া বিমল সরকার, রফিকুল ইসলাম রনি, রাজিব হোসেন রাজু, রেজাউল ইসলাম, ফারুকুল ইসলাম ফারুক, এম এ সাইদ, হুসেইন মিয়া, শামসুদ্দোহা জুয়েল, নাজমুল ইসলাম, শফিকুল ইসলাম শফিক, সারোয়ার হোসেন, মোহাম্মদ নাসির মিয়া, খালেদ মাসুদ, শাহিনুর ইসলাম, শরিফ হোসেন, মোগল হোসেন সম্রাট, নুরুজ্জামান, কাজী আবু হানিফ, হানিফ মিয়া, মুন্না, আজম ইকবাল, বজলুর রহমান প্রমুখ। সাধারণ সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ও নতুন সাধারণ সম্পাদক কে ফুল দিয়ে বরণ করেন ক্লাবের সকল সদস্যবৃন্দ।

ডেমরা থানা প্রেস ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা  জানান, ডেমরা থানা প্রেস ক্লাবের সভাপতি, বিএফইউজে’র কাউন্সিলর ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সিনিয়র সদস্য – এম আই ফারুক আহমেদ।

 

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com